সংবাদ শিরোনাম :
সরকারি বৃন্দাবন কলেজের সামনে যানবাহন আটকে ভাংচুর ॥ মামলা

সরকারি বৃন্দাবন কলেজের সামনে যানবাহন আটকে ভাংচুর ॥ মামলা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের সরকারি বৃন্দাবন কলেজ সড়কে যানবাহন আটকিয়ে ভাংচুর ও সরকারি কাজে বাঁধাদানের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। সদর মডেল থানার এসআই মোঃ কাওছার হোসেন বাদি হয়ে গতকাল ৫ আগষ্ট ১৫ জনের নাম উল্লেখ করে মামলা করেন।
মামলায় রাজীব আহমেদ রিংগন, ইমন মিয়া, রাসেল মিয়া, ফরিদ মিয়া, মোস্তাফিজুর রহমান অমিদ, নিজাম উদ্দিন, আব্দুল জব্বার, রজব আলী, মুজিব মিয়া, আবুল হোসেন, সফিউল আলম, মুর্শেদ আহমেদ, হারুনুর রশীদ, জোসেফ বখত ও মনর উদ্দিনকে আসামি করা হয়।
মামলার বিবরণে জানা যায়, নিরাপদ সড়ক চাই আন্দোলনের জন্য কতিপয় ছাত্রছাত্রী সরকারি বৃন্দাবন কলেজের সামনের সড়কে ফেষ্টুন, প্লাকার্ড, ব্যানার নিয়ে সড়ক অবরোধ করে এবং সরকারের বিরুদ্ধে শ্লোগান দিতে থাকে। তারা যানবাহন তল্লাশীর নামে অরাজকতা সৃষ্টি করে ভাংচুর করে। এ সময় সিএনজি, ম্যাক্সি, রিকশাসহ বেশ কয়েকটি যানবাহন ভাংচুর করা হয়। খন সড়কের উভয়পাশে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করতে চাইলে তারা বাঁধা প্রদান করে।
পুলিশ জানায়, নিরাপদ সড়ক আন্দোলনের নামে উল্লেখিত আসামিরা তাদের সংগঠনের সন্ত্রাসী বাহিনী নিয়ে বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীরা তাদের ভিতরে প্রবেশ করে উস্কানি মূলক বক্তব্য ও সরকার উৎখাতের জন্য প্রতিবন্ধকতা সৃষ্টি করে।
সদর মডেল থানার ওসি আনিসুর রহমান জানান, মামলা হয়েছে। আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com